বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

রাজ-পরীর ঘরে এলো পুত্র সন্তান

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২

পুত্র সন্তানের মা হলেন চিত্রনায়িকা পরীমনি ও চিত্র নায়ক শরিফুল রাজ।

বুধবার (১০ আগস্ট) বিকেলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সন্ধ্যা ৬টার দিকে পরীমনি-শরিফুল রাজের কোল আলোকিত করে ছেলে সন্তানের জন্ম হয়। তার আগে বিকেল চারটায় হাসপাতালে ভর্তি হন পরী। বর্তমানে মা ও সন্তান সম্পূর্ণ সুস্থ আছেন।

এর আগে পরীমনি জানিয়েছিলেন তিনি সন্তানের নাম ঠিক করে রেখেছেন। ওই সময় গণমাধ্যমকে জানিয়েছিলেন, কন্যাসন্তান হলে তার নাম রাখবেন রানী আর পুত্রসন্তান হলে রাজ্য।

এদিকে সন্তানের আগমনে উচ্ছ্বসিত রাজ বলেন, ‘আমি এখন হাসপাতালে। পরী ও বাচ্চাকে এখন অপারেশন থিয়েটার থেকে সরিয়ে পাশেই একটা বিশেষ কেবিনে রাখা হয়েছে। আমি বাইরে অবস্থান করছি। ডাক্তার বলেছেন, সন্তান ও মা দুজনই সুস্থ আছেন। আমাদের সন্তান সুস্থভাবে পৃথিবীতে এসেছে, এটাই বড় ব্যাপার। ওপরওয়ালার কাছে শুকরিয়া। এই মুহূর্তে আমার ভালো লাগার ভাষা বলতে পারব না। সন্তান ও সন্তানের মায়ের জন্য আপনারা দোয়া করবেন।’

‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। ২০২১ সালের ১০ অক্টোবর গোপনে বিয়ে হয়েছিল তাদের। শরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি।

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD