বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

সম্পর্ক না মানায় মেয়ের বাবাকে পিটিয়ে হত্যা

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩

রংপুরে মেয়ের প্রেম মেনে না নেওয়ায় নওশাদ আলী (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আব্দুল করিম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে রংপুর নগরীর জুম্মাপাড়া থেকে তাকে আটক করা হয়। আটক আব্দুল করিম গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন এলাকার ওসমান গণির ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাচারিবাজার এলাকার আবুল কাশেমের ছেলে নওশাদ আলীর কিশোরী মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আব্দুল করিমের। একপর্যায়ে ওই কিশোরীকে নিয়ে পালিয়ে যান প্রেমিক আব্দুল করিম। এ ঘটনায় তাকে আসামি করে মিঠাপুকুর থানায় মামলা করেন মেয়ের বাবা নওশাদ আলী। ওই মামলায় কিশোরীকে উদ্ধারসহ আব্দুল করিমকে গ্রেফতার করে পুলিশ। প্রায় তিন মাস হাজতবাসের পর সম্প্রতি জামিনে বের হন আব্দুল করিম। খবর পেয়ে তার বাড়িতে গিয়ে অবস্থান নেন ওই কিশোরী।

বুধবার (২৫ জানুয়ারি) সকালে আব্দুল করিমের বাড়িতে গিয়ে মেয়েকে জোর করে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন বাবা নওশাদ আলী। পথিমধ্যে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পীরগাছা উপজেলার কৈকুড়ি ইউনিয়নের ইছলারহাটের চেংটুর ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে তার পথ রোধ করে বেধড়ক মারধর করেন আব্দুল করিম। সেখানে নওশাদ আলী গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্থানীয় ইছলারহাটে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ সময় তার অবস্থার অবনতি হওয়ায় রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, ঘটনার পর দ্রুত সময়ের মধ্যে অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুল করিমকে আটক করে পুলিশ। নওশাদ আলীকে হত্যার অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD