রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

গ্যাংস্টার রূপে এলেন শাকিব খান

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

আগামীকাল বৃহস্পতিবার ঢালিউড সুপারস্টার শাকিব খানের জন্মদিন। এ নিয়ে শাকিবিয়ানদের উন্মাদনার শেষ নেই। আর এই উন্মদনার মাত্রা আরও একধাপ বাড়িয়ে দিল অভিনেতার নতুন সিনেমা ‘তুফান’র লুক। যেখানে গ্যাংস্টার রূপে সামনে এলেন তিনি।

আজ বুধবার ‘তুফান’র অফিসিয়াল ফার্স্টলুক প্রকাশ্যে এনেছেন নির্মাতা রায়হান রাফি। ক্যাপশন দিয়েছেন, ‘জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা সুপারস্টার শাকিব খান।’ সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজিও।

প্রকাশিত লুকে দেখা যায়- লম্বা চুলে শাকিব খানের ঠোঁটে জ্বলন্ত সিগারেট। চোখে সানগ্লাস। গলায় লকেট। আঙুলে লাল-কালো পাথরের দুটি আংটি। পাশেই রাখা একে-৪৭!

লুকটি প্রকাশ্যে আসতেই ভক্তদের প্রশংসায় ভাসছেন শাকিব।

চরকি, আলফা আই ও কলকাতার এসভিএফের প্রযোজনায় নির্মিত হচ্ছে তুফান। শিগগিরই ভারতের রামুজি ফিল্ম সিটিতে এর দৃশ্যধারণের কথা রয়েছে। ইতিমধ্যে প্রকাশ পেয়েছে সেটের কিছু ডামি স্থিরচিত্র, যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন সিনেপ্রেমীরা।

উল্লেখ্য, ‘তুফান’ পরিচালনা করছেন রায়হান রাফি। এতে শাকিবের বিপরীতে দেখা যাবে মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তীকে। ভিলেন চরিত্রে রয়েছেন অভিনেতা যিশু সেনগুপ্ত। যদিও তার বিষয়টি এখনও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেননি পরিচালক কিংবা প্রযোজনা প্রতিষ্ঠান।

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD